গোপনীয়তার নীতিমালা

গোলস্পট ব্যাক্তির তথ্য সম্মান এর সাথে রক্ষা করে থাকে। আপনি যখন গোলস্পট ওয়েবসাইট ভিজিট করবেন, তখন আমরা আপনার ব্যক্তিগত তথ্যাবলির সর্বোচ্চ গোপনীয়তা বজায় রাখব।  গোলস্পট কোন ব্যাক্তির তথ্য সরাসরি সংগ্রহ করা করে না। ব্যবহারকারী ব্যক্তিগত তথ্য যেমন নাম, ইমেল ঠিকানা সংগ্রহ করা হয় শুধুমাত্র যখন ব্যবহারকারী স্বেচ্ছায় আমাদের যোগাযোগ ফর্মের মাধ্যমে জমা দেয়। আমরা ব্যবহারকারীর বার্তাগুলির পরিবর্তে ইমেলের মাধ্যমে উত্তর দিয়ে থাকি। আমরা শুধু মাত্র ব্যবহারকারীর অভিজ্ঞতা আরো উন্নত করতে এই তথ্য সংগ্রহ করে থাকি।

গোলস্পট অনেক সময় অন্য ওয়েবসাইটের লিঙ্ক সরবরাহ করতে পারে। আপনি আমাদের ওয়েবসাইটে এ ধরনের লিংক ব্যবহার করে অন্য কোনো ওয়েবসাইট ভিজিট করলে  সে ক্ষেত্রে উক্ত সাইটের গোপনীয়তার নীতিমালাই প্রযোজ্য হবে। গোলস্পট অন্যান্য কোম্পানীর গোপনীয়তা নীতির জন্য কোন প্রকার দায়ী থাকবে না।

আমরা সঠিকভাবে ওয়েবসাইটের ফাংশন নিশ্চিত করার জন্য এবং ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করার জন্য কুকিজ ব্যবহার করি থাকি। কুকিজ ওয়েবসাইটকে “স্মরণ” করতে সক্ষম করে। কুকিজ এর মাধ্যমে ওয়েবসাইটটি  আপনাকে “মনে রাখতে” সক্ষম হয়।

আপনি যখন আমাদের ওয়েবসাইট ব্যবহার করেন, তখন তৃতীয় পক্ষেও  আপকে কুকিজ পাঠাতে পারে। আমাদের বিজ্ঞাপনদাতারা আপনাকে কুকিজ পাঠাতে পারে।

যেকোনো সময় গোলপোস্ট কর্তৃপক্ষ এই নীতিমালা সংশোধন করতে পারবে। যদি আমরা আমাদের গোপনীয়তা নীতি পরিবর্তন করার সিদ্ধান্ত নিই, আমরা এই পেজে সেই পরিবর্তনগুলি পোস্ট করব। নীতিমালার পরিবর্তনের পর অবশ্যই নতুন নীতিমালার মাধ্যমে পালনীয় হবে।

আপনার যদি কোনও প্রশ্ন থাকে, তাহলে যোগাযোগের পেজটি ব্যবহার করে আমাদের সাথে যোগাযোগ করুন।